ব্রেকিং নিউজ
গণমাধ্যমকর্মী আইনে সাংবাদিকদের প্রাপ্য সব ধরনের সুরক্ষা নিশ্চিত করা হবে : তথ্য প্রতিমন্ত্রী খুলনার দাকোপের কালাবগী এলাকায় ভয়াবহ নদী ভাঙন সিরাজগঞ্জে নিখোঁজের একদিন পর গর্ত থেকে ২ ভাইয়ের মরদেহ উদ্ধার বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান কল্যান ফ্রন্ট, খুলনা জেলার প্রতিনিধি সভা অনুষ্ঠিত সাঁথিয়ায় সাঁতার প্রশিক্ষণ সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্টিত কোনো শিক্ষার্থীই পাস করেনি ৫১টি শিক্ষাপ্রতিষ্ঠানের
×

দীপক কুমার সরদার, দাকোপ, খুলনা
প্রকাশ : ২৯/৩/২০২৪, ১১:৪৯:৪৫ PM

বাজুয়া আর্য্য হরিসভা মন্দিরে সভা অনুষ্ঠিত

২৯ মার্চ ২০২৪ ইং ,শুক্রবার সন্ধ্যায় খুলনা জেলার দাকোপ উপজেলার বাজুয়া আর্য্য হরিসভা মন্দিরের উপদেষ্টা পরিষদ ও কার্যকরী পরিষদের এক সভা মন্দিরের মহাপরিচালক শ্রী সরোজিত কুমার রায়ের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্রী বিজন কুমার রায়ের উপস্থাপনায় হরিসভার নাট মন্দিরে অনুষ্ঠিত হয়। প্রার্থনার মাধ্যমে সভা শুরু করে মন্দিরের পুজারী চপলা গাইন এর অকাল প্রয়ানে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। এর পর সভার পূর্ববর্তী সিদ্ধান্ত সমুহ পাঠ এবং তা অনুমোদন দেওয়া হয়।

২৯ মার্চ ২০২৪ ইং ,শুক্রবার সন্ধ্যায় খুলনা জেলার দাকোপ উপজেলার বাজুয়া আর্য্য হরিসভা মন্দিরের উপদেষ্টা পরিষদ ও কার্যকরী পরিষদের এক সভা মন্দিরের মহাপরিচালক শ্রী সরোজিত কুমার রায়ের  সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শ্রী বিজন কুমার রায়ের উপস্থাপনায় হরিসভার নাট মন্দিরে অনুষ্ঠিত হয়। প্রার্থনার মাধ্যমে সভা শুরু করে মন্দিরের পুজারী চপলা গাইন এর অকাল প্রয়ানে তাঁর বিদেহী আত্মার শান্তি কামনায় এক মিনিট নিরবতা পালন করা হয়। এর পর সভার পূর্ববর্তী সিদ্ধান্ত সমুহ পাঠ এবং তা অনুমোদন দেওয়া হয়।

আর্য্য হরি সভার আনন্দ মেলার মাঠের জন্য জমি ক্রয়ের সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে অনুমোদন করা হয়। বাজুয়া আর্য্য হরি সভার  ৪৫ তম বর্ষীয় ৫৬ প্রহর ব্যাপী শ্রী শ্রী তারকব্রহ্ম মহানাম সংকীর্তনের তারিখ ০৩ ফাল্গুন ১৪৩১ বংগাব্দ রোজ রবিবার ইংরেজি ২০২৫ সাল শুভ গন্ধাধিবাস  তারিখ সর্বসম্মতিক্রমে নির্ধারণ করা হয়।

 ২০২৪ সালের মহানাম সংকীর্তন সুষ্ঠু ভাবে সম্পন্ন হওয়ায় সংশ্লিষ্ট ব্যক্তিবর্গদেরকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।দক্ষিণ খুলনার ঐতিহ্য বাহি বাজুয়া আর্য্য হরিসভার আবাসন অবকাঠামো উন্নয়ন প্রকল্প হিসাবের অডিট কমিটি  হরিসভার সহ পরিচালক শ্রী জিতেন্দ্র নাথ বিশ্বাস কে প্রধান করে একটি সাব কমিটি গঠন করা হয়।কমিটির অন্যান্য সদস্যরা হলেন প্রাক্তন শিক্ষক শ্রী মানিক চন্দ্র রায়, শ্রী সচিন্দ্রনাথ রায়,প্রধান শিক্ষক অমিয় কুমার মন্ডল, হরি সভার  কোষাধ্যক্ষ শ্রী শ্যামল কুমার রায়,প্রধান  শিক্ষক  শশাংক শেখর ঢালী,প্রধান শিক্ষক মলয় রায় ও দেবাশীষ মন্ডল।

সভায় আর ও  বক্তব্য রাখেন বাজুয়া ইউনিয়ন এর চেয়ারম্যান শ্রী মানষ মুকুল রায়,শ্রী জিতেন্দ্র নাথ বিশ্বাস, শ্রী শ্যামল কুমার রায় শ্রী অচিন্ত সাহা,শ্রী দেবব্রত সরকার দেবু,শ্রী দীপক কুমার সরদার, শ্রী অমিয় কুমার মন্ডল, শ্রী মানিক চন্দ্র রায়,  শ্রী মলয় রায়,শ্রী বিশ্বজিৎ কুমার দে,শ্রী তপন রায়, শ্রী প্রদীপ সরদার, শ্রী বিদ্যুৎ কবিরাজ প্রমুখ।